সোমবার, ১৭ Jun ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

বারংবার মৌখিক ভাবে অভিযোগ জানিয়েও জন দুর্ভোগের কোন সমাপ্তি হলো না

বারংবার মৌখিক ভাবে অভিযোগ জানিয়েও জন দুর্ভোগের কোন সমাপ্তি হলো না

 

স্টাফ রিপোর্টার-মোঃ মিজানুর রহমান পান্না

বাংলাবাজার থেকে পোস্তগোলা পর্যন্ত চলছে বেনামা পরিবহনের নৈরাজ্য। ঐ এলাকার জনগন আজ এ সকল পরিবহন মালিক শ্রমিক এবং এসকল পরিবহনের আড়ালে চাঁদাবাজদের কাছে বছের পর বছর জিম্মি। এসকল পরিবহনের নেই কোন লাইসেন্স,ফিটনেস এবং সরকারি অনুমতি তারপরও স্থানীয় নেতাদের হস্তক্ষেপে বছরের পর বছর চলছে এসকল পরিবহন সেই সাথে চলছে বেপরোয়া চাঁদাবাজি।

স্থানীয় প্রশাসন কে বারংবার অভিযোগ করে এলাকার ভুক্তভোগী জনগণ কিন্তু তাতে বিন্দু পরিমান টনক নড়েনি প্রশাসনে জনসাধারণের অভিযোগ প্রশাসন এবং স্থানীয় নেতাদের আতাতের মাধ্যমে চলছে এসকল অবৈধ পরিবহন।পথচারীদের চলাচলের ব্যপক অসুবিধার কারণ হয়ে আছে এসকল অবৈধ পরিবহন সেই বাংলাবাজার এলাকা জুড়ে রাস্তার দুপাশ দখল করে আছে বই অন্যান্য খাবারের দোকান ফলে পথচারীদের বাধ্য হয়ে হাটতে হয় মূল রাস্তায় যে কারনে বারবার দূর্ঘটনার কবলে পরছে সাধারণ মানুষ। সেই সাথে এসকল পরিবহনের নেই দক্ষ চালক এমন কি গাড়িগুলো নরবরে অবস্থা এমন কি লোকিং গ্লাস পর্যন্ত নেই। বেপরোয়া গাড়ি চালানোর কারনে রাস্তায় চলে আগে যাওয়ার প্রতিযোগিতা যার কারণে হরহামেশাই ঘটছে দুর্ঘটনা।

তাই সাধারণ মানুষের আজ একটাই চাওয়া ফুটপাত দখলকারীদের উচ্ছেদ এবং মানুষের জীবনের জন্য হুমকি এ সকল ফিটনেস বিহীন,দক্ষ চালকহীন এমনকি লুকিং গ্লাস বিহীন অবৈধ পরিবহন বন্ধ করে জনগণের পথ চলার পথ কে সুগম করবে বলে ট্রাফিক পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সু-নজর কামনায় উক্ত বাংলাবাজার ও পাটুয়াটুলির স্থানীয় লোকজন ও ব্যবসায়ীদের সাথে সাথে বিভিন্ন যায়গা হতে আগত ক্রেতা এবং ওইখানকার স্কুল কলেজ বা ভার্সিটিতে পড়ুয়া ছাত্র-ছাত্রীরা তাদের অভিব্যক্ত প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs