সোমবার, ১৭ Jun ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

করোনার সময় ছাত্রলীগের মানবিক কার্যক্রম প্রশংসনীয় : আ ফ ম বাহাউদ্দিন নাছিম

করোনার সময় ছাত্রলীগের মানবিক কার্যক্রম প্রশংসনীয় : আ ফ ম বাহাউদ্দিন নাছিম

 

 

স্টাফ রিপোর্টারঃ রুবেল খান

 

গত  ১৩ জুলাই  ২০২১ইং তারিখে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন যে, গৌরবোজ্জ্বল ইতিহাসের সাথে সামঞ্জস্য রেখে করোনাকালীন  এই সময় ছাত্রলীগ যে মানবিক ছাত্রলীগে পরিণত হয়েছে আমরা তাকে সাধুবাদ জানাই।

আজ মঙ্গলবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, এই কঠিন সময়ে ছাত্রলীগ মানুষের পাশে দাঁড়িয়েছে, সেই ধারাবাহিকতাকে সামনে রেখে বিশেষ করে বন্যার ঘনঘটা শুরু হচ্ছে, এসময় ছাত্রলীগকে মানুষের পাশে দাঁড়াতে হবে। তিনি বলেন, পবিত্র ঈদ উল আজহা সামনে রেখে জীবন ও জীবিকার প্রয়োজনে লকডাউন শিথিল করা হয়েছে। অতীতে ছাত্রলীগ যেভাবে কাজ করেছে, লকডাউন যখন শিথিল হচ্ছে তখনও ছাত্রলীগ যাতে তৃণমূল পর্যায়ে মানুষকে সচেতন করে, মানুষকে যাতে ক্ষুধার কষ্ট পেতে না হয় সেজন্য দুস্থ মানুষদেরকে সহযোগিতা করবে ছাত্রলীগ।

সারাদেশে তৃণমূল পর্যায় থেকে কেন্দ্র পর্যন্ত সকলকে সাথে নিয়ে মানুষকে সচেতন করবে, সহযোগিতা করবে তারা। বাহাউদ্দিন নাছিম বলেন, ২৩ তারিখ থেকে যে কঠোর লকডাউন পরিকল্পনা আছে তা সফল করার জন্য সর্বস্তরের মানুষ যাতে সরকারকে সহযোগিতা করে এবং করোনার হাত থেকে ও করোনার ভয়াবহতা থেকে সকলকে সচেতন করার জন্য এ সময় ছাত্রলীগ সারাদেশে মানবিক কর্মকান্ড নিয়ে এগিয়ে যাবে।

করোনা যতদিন থাকবে ততদিন বাংলাদেশ ছাত্রলীগ এই দায়িত্বশীল কাজ পালন করবে তার পরিকল্পনা নিয়ে  গতকাল  আলোচনা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল ও অ্যাডভোকেট আফজাল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি, শাহাবুদ্দিন ফরাজি, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়,সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs