শনিবার, ১৫ Jun ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি ঝুঁকি নিয়ে চলছে যানবাহন

সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি ঝুঁকি নিয়ে চলছে যানবাহন

 

 

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

 

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার মদনখালি থেকে দোহার পাকা সড়কের মাঝ ও কোলাপাড়া থেকে দোগাছি ইট সলিং সড়ক দুটির মঝে রয়েছে বিদ্যুতের খুঁটি। সড়ক দুইটি তৈরির দীর্ঘদিন পাড় হলেও সড়কের মাঝ থেকে বিদ্যুতের খুঁটি গুলো সরানো হয়নি। যানবাহন চলাচলে বাধাগ্রস্ত হলেও এসব খুঁটি সরানোর উদ্যোগ নেয়নি পল্লী বিদ্যুৎ অফিসখুঁটির কারণে সড়ক দুটিতে মাঝে মধ্যেই ঘটছে ছোট-খাট দুর্ঘটনা। যে কোন সময় রয়েছে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা।

কর্তৃপক্ষ খুঁটিগুলো সরানোর উদ্যোগ না নেয়ায় বছরের পর বছর ধরে সড়কেই রয়ে গেছে বিদ্যুতের খুঁটিগুলো। কোলাপাড়ার স্থানিয় বাসিন্দা মোস্তাকিম আহম্মেদ আলিফ অভিযোগ করে বলেন, কোলাপাড়া থেকে দোগাছি চলাচলের জন্য এই রাস্থাটি অতি গুরুত্ব পূর্ণ। কিন্তু রাস্তার মাঝ খানের খুটিটি আমাদের জন্য একটি বিশ ফুরার মত হয়েছে। অনেক দিন ধরে রাস্তার কজ হয়েছে কিন্তু খুটিটি সরানো হয়নি। এটির কারনে প্রায় দূর্ঘটনা ঘটে।

এলাকাবাসীরা খুব দ্রুত খুটিটি সরিয়ে নেয়ার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানায়। মদনখালি থেকে দোহার সড়কের অটো রিকশাচালক মিজানুর বলেন, এটি একটি ব্যস্ততম সড়ক । এই সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে। অনেক দিন বছর ধরে সড়কের মাঝ খানে খুটিটি রয়েছে। এখানে বড় ট্রাক মুখোমুখি পরলে খুটির কারনে যানজট লেগে যায়।

এখন শীতের সময় ঘন কুয়াশার কারনে অনেক সময় রাস্তায় কোন কিছু দূর থেকে দেখা যায়না। এই রাস্থায় নতুন কোন চালক আসলে খুটির কারনে বড় কোন দূর্ঘটনা ঘটতে পাড়ে

শ্রীনগর পল্লী বিদ্যুৎ এর ডিজিএম মদন গোপাল শাহ বলেন বলেন, আমাদের কাছে যে কয়টি খুটি সড়কে পরেছে বলে অভিযোগ পেয়েছি। সব কটিই সরিয়ে ফেলেছি। এমনকি কোলাপাড়া থেকে দোগাছি সড়কের তার তত্বাবধানে রয়েছে বলে দাবী করেন। এই খুটিটি আমরা দ্রুত সরিয়ে ফেলব আর মদনখালি থেকে দোহার সড়কটি আমার এরিয়ায় মধ্যে না।

শ্রীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন বলেন, এ ব্যাপারে আমি অবগতনা। রাস্তার উপরে যদি কোন খুটি থেকে থাকে পল্লী বিদ্যুৎ অফিসে বলে খুটি দু‘টি সরানোর ব্যবস্থা করব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs