শনিবার, ১৫ Jun ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

লায়ন্স ক্লাব অব ঢাকা স্যাটেলাইট সিটি ও আল-রাজী গোল্ড কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে”-২২ এর ফাইনাল অনুষ্ঠিত

লায়ন্স ক্লাব অব ঢাকা স্যাটেলাইট সিটি ও আল-রাজী গোল্ড কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে”-২২ এর ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদনঃ

আল-রাজী ইসলামিয়া হাসপাতাল প্রা: লিঃ এবং লায়ন্স ক্লাব অব ঢাকা স্যাটেলাইট সিটি এর যৌথ উদ্যোগে -মহান স্বাধীনতা বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে- “আল-রাজী গোল্ড কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে”-২২ এর ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল ৩ মার্চ বৃহস্পতিবার বাদ মাগরিব আল-রাজী ইসলামিয়া হাসপাতাল সংলগ্ন মাঠে। মেইনরোড, ব্লক-জি, বনশ্রী, রামপুরা,ঢাকা-১২১৯।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে গঠনমূলক বক্তব্য রাখেন জনাব আবুল কালাম- সভাপতি-( বনশ্রী সোসাইটি এবং ব্যবস্থাপনা পরিচালক বন্দর স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেড) প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাধারন সম্পাদক- জনাব আব্দুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের-ডেপুটি রেজিস্ট্রার- জনাব শফিউল করিম শফিক, স্বাস্থ্য বন্ধু ডা: আনোয়ার ফরাজী ইমন- চেয়ারম্যান ফরাজী হাসপাতাল প্রা: লিঃ। হেনা এন্টারপ্রাইজেস লিঃ এর চেয়ারম্যান- লায়ন হারুন উর রশিদ-পিএমজেএফ। বনশ্রী ক্লাব লিঃ এর সভাপতি- জনাব মঈনুল ইসলাম ভূঁইয়া , সাধারণ সম্পাদক- জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া,আল-রাজী ইসলামিয়া হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন ইঞ্জি: এনামুল হক পাটোয়ারী, অত্র হাসপাতালের পরিচালক জনাব লায়ন মোহাম্মদ আহছান উল্লাহ মানিক, ঢাকা প্রেসক্লাবের- সাধারণ সম্পাদক- লায়ন ওমর ফারুক চৌধুরী, কুমিল্লা হাই স্কুলের সাবেক সভাপতি জনাব নজরুল ইসলাম ও লায়ন মনিরুল ইসলাম। অনুষ্ঠানে ধন্যবাদ বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব ঢাকা স্যাটেলাইট সিটির চার্টার প্রেসিডেন্ট- লায়ন হাসান কবির সিদ্দিকী মুন্না। উক্ত হাসপাতালের সুযোগ্য চেয়ারম্যান-দক্ষ সংগঠক- মানবসেবা ও সমাজ সেবায় বিশেষ অবদানের একজন পরিচ্ছন্ন ব্যক্তিত্ব- জনাব লায়ন কামাল হোসেন সরকারের সভাপতিত্বে- একটি সুন্দর সফল ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতার খেলা সমাপ্তি হয়েছে। পরিশেষে স্বাধীনতা টুর্নামেন্ট- প্রথম চ্যাম্পিয়ন বিজয়ী দল- নাহিদ ও রাজন এর হাতে প্রথম পুরস্কার-দশ হাজার (১০০০০) টাকা- লায়ন্স ক্লাবের পক্ষে- তুলে দেন প্রধান অতিথি- জনাব আবুল কালাম ও প্রধান বক্তা জনাব আব্দুল হক এবং ২য় রানার্সআপ দল-তাপস ও রিয়াদ এর মাঝে ২য় পুরস্কার- সাত হাজার (৭০০০) টাকা-আল-রাজী হাসপাতালের পক্ষে তুলে দেন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার- জনাব শফিউল করিম শফিক ও স্বাস্থ্য বন্ধু ডা: আনোয়ার ফরাজী ইমন এবং সুবর্ণ টুর্নামেন্ট-আল-রাজী মডেল স্কুল (রামপুরা শাখা) প্রথম চ্যাম্পিয়নদের হাতে স্কুলের প্রিন্সিপাল মহোদয়ের উপস্থিতিতে প্রথম পুরস্কার-১০,০০০/ টাকা লায়ন্স ক্লাবের পক্ষে হাসপাতালের চেয়ারম্যান কামাল হোসেন সরকার ও ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এনামুল হক পাটোয়ারী তুলে দেন। দ্বিতীয় রানার্সআপ আল-রাজী মডেল স্কুল দক্ষিণ বনশ্রী শাখা দ্বিতীয় পুরস্কার ৭০০০/টাকা-হাসপাতালের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক-এনামুল হক পাটোয়ারী ও পরিচালক আহসান উল্লাহ মানিক তুলে দেন।অবশেষে খেলা পরিচালক- লায়ন মিজান চৌধুরীর পর্যবেক্ষনে ফটোসেশন এর মাধ্যমে অনুষ্ঠানের সফল সমাপ্তি ঘটে।
দ্রস্টব্য:- জাতির জনক বঙ্গবন্ধু শুধু দেশটাই স্বাধীন করে দিয়েছেন তা নয়, শুধু যে একজন রাজনীতিবীদ ছিলেন তাও নয়, বঙ্গবন্ধু একজন ক্রীড়াশীল ব্যাক্তি ছিলেন, তিনি ভালো ফুটবল খেলতেন, খেলার প্রতি ভালোবাসাও ছিল। তাঁর সন্তান শেখ কামাল ও শেখ জামালও খেলা ভালোবাসতেন। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাও শুধু একজন প্রধানমন্ত্রী না, তিনি একজন ক্রীড়াবান্ধব নেত্রীও বটে। জয় হোক মানবতার- জয় হোক- স্বাস্থ্যসেবায় অবদান রাখার- জয় হোক-বনশ্রী সোসাইটির-কালাম হক পরিষদের। আমন্ত্রিত সম্মানিত অতিথিবৃন্দ অনুষ্ঠানটিকে অলংকৃত করায় তাদের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা রইল। পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি ।ধন্যবাদ‌।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs