রবিবার, ২৩ Jun ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

কাজ শেষে এভাবেই সড়কে রাখা হয় সরকারি গাড়ি দেখার যেনো কেউ নেই

কাজ শেষে এভাবেই সড়কে রাখা হয় সরকারি গাড়ি দেখার যেনো কেউ নেই

মাহমুদ রাজু

রাজধানীর সায়দাবাদ ও গোলাপবাগের এই প্রধান সড়কে প্রতিনিয়ত চলে শতশত গাড়ি । জনসাধারণের জন‌্য চলাচল এই সড়কে প্রতিদিনই আন্তনগর বাস সহ দেশের দক্ষিণাঞ্চলের বহু গাড়ি চলে। পদ্মাসেতু চালুর পর এই সড়কে গাড়ি চলাচলের চাপ কিছুটা বেড়েছে ।

সরেজমিনে গিয়ে দেখা যায় সড়কের এক পাশে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অঞ্চল-৫ এর ময়লার গাড়ি রাখা আছে, যে পাশে গাড়ি পার্ক করে রাখা আছে একি পাশে চলছে সাধারণজনগণ ও গনপরিবহন। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অঞ্চল-৫ এর গ‍্যারেজে গাড়ি রাখার যায়গা থাকা সত্বেও এভাবেই রাস্তায় গাড়ি রাখা হয়। যা জনসাধারণ ও গণপরিহনের জন‍্য চলাচলে ভোগান্তীর কারণ হয়ে দাড়িয়েছে। এ সকল গাড়ি থেকে প্রতিনিয়ত ছড়াচ্ছে র্দুগন্ধ যা সাধারণ মানুষের জন‍্য বেশ ক্ষতিকারক হয়ে উঠছে। দক্ষিণ সিটি কর্পোরেশনের এই সব ময়লার গাড়ি রাস্তায় রাখার কারনে পাশ দিয়ে অন‍্য গাড়ি যেতে ভোগান্তি ও নানা সমস্যা হয় যার ফলে যে কোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা ।

এই বিষয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অঞ্চল-৫ এর কেন্দ্রীয় মটর গ‍্যারেজের সহকারী ত্বতাবধায়ক আরিফুল ইসলাম সাথে কথা বললে তিনি মুঠো ফোনে জানায় সায়দাবাদ বাস টার্মিনালে জায়গা চলে যাওয়ায় গ‍্যারেজের জায়গা ছোট হয়ে গেছে। আর এ সকল গাড়ি গুলো দিনে ডিউটি করে আর সকালে ঠিক সময়ে বের হতে পারেনা এই গাড়ি গুলো বিশ দিনের ডিউটি করে। গ‍্যারেজে জায়গা না থাকার কারনে এই গাড়ি গুলো বাইরে রাখা হয়। কারন রাতের ডিউটি গাড়ির জন‍্য সকালের ডিউটি করা গাড়ি গুলো বের হতে পারেনা সামনে অনেক গাড়ি থাকে।

কেউ সকাল ১২ টা ১ টা দুপুর ২ ও সন্ধ‍্যার আগে বের হয়। রাস্তার পাশে গাড়ি রাখার কারনে যদি কোনো দুর্ঘটনা ঘটে এই দায়িত্ব সিটি করপোরেশন নিবে কিনা জানতে চাইলে তিনি কথাটা এড়িয়ে যান তিনি বলেন দুর্ঘটনার তো কোন হাত নাই এ পর্যন্ত এমন কোনো ঘটনা ঘটে নাই।যদি গাড়ি রাখায় বা চলাচলে কোনো সমস্যা হয় তাহলে আমরা গাড়ি সরিয়ে দিবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs