বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

তেতুলিয়ায় পঙ্গু পুলিশ সদস্য নির্যাতনের শিকার, থানায় অভিযোগ

তেতুলিয়ায় পঙ্গু পুলিশ সদস্য নির্যাতনের শিকার, থানায় অভিযোগ

পঞ্চগড় প্রতিনিধিঃ

পঙ্গু পুলিশ সদস্যকে নির্যাতনের অভিযোগে তেঁতুলিয়া থানায় স্ত্রীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন স্বামী রাজু আহম্মেদ নামের এক পুলিশ সদস্য। তিনি ঠাকুরগাঁও পুলিশ লাইনে কর্মরত এবং রানীশংকৈল নির্বাচনী সহিংসতায় পায়ে গুলিবিদ্ধ হয়ে শয্যাশায়ী। কথায় কথায় স্বামীকে শারীরিক ও মানসিক নির্যাতন, নারী নির্যাতন মামলা করে চাকুরী খেয়ে ফেলবে বলে হুমকী। ৪০ লাখ টাকা দিলে সংসার করবেনা এমন অভিযোগ করে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার দর্জিপাড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে রাজু আহম্মেদ।গত বৃহস্পতিবার রাতে বাদী হয়ে এই অভিযোগটি দায়ের করেন নির্যাতিত ওই পুলিশ সদস্য। পুলিশ অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে বলে আশ্বাস দিয়েছেন।

অভিযোগে জানা গেছে, রাজু আহম্মেদ এর সাথে বোদা উপজেলার আমতলা কাজীপাড়া এলাকার সাইফুল আলমের মেয়ে মোছা.সাইদি জাহান পপির দীর্ঘ চার বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের একটি দুই বছরের কন্যা সন্তান রয়েছে।বিয়ের পর থেকেই
বাসায় তুচ্ছ ঘটনা হলেই পপি স্বামীকে মারপিট করে শরীরে বিভিন্ন অংশে কামড়ে পাশবিক নির্যাতন চালায়। কয়েকমাস আগে রানীসংকৈল এলাকায় নির্বাচনী সহিংসতায় পায়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর জখম হয়ে রংপুর ও ঢাকার চিকিৎসা নিয়ে বাড়িতে মেডিকেল ছুটিতে রয়েছেন।
এরই মধ্যে গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বাবার বাড়িতে যাওয়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে কাপড়ের ব্যাগ নিয়ে বের হয়ে যায়।পরে মনিষা পারভীন(ভাতিজি)তাকে তেঁতুলিয়ায় বাসে তুলে দিয়ে আসে।

স্থানীয় আয়শা বেগম,পারুল, কনক, স্থানীয় ইউপি সদস্যের দাবী কোন প্রকার মারপিট ছাড়া নিজ ইচ্ছায় বাড়ি থেকে বের হয়ে গেছে পপি। মারপিটের মত কোন ঘটনা ঘটে নাই।

রাজু আহম্মেদ বলেন, স্ত্রীর অত্যাচার, নির্যাতন সহ্য করতে না পেরে থানায় অভিযোগ দিয়েছি।
আমি কিছুদিন ধরে অসুস্থ্য হয়ে বিছানায়, ঘর থেকে বের হলে লাঠির উপর ভর দিয়ে হতে হয়। শুনছি আমি তাকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছি সে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। আমার স্ত্রী পপি প্রায়ই আমাকে হুমকি দেয় নারী নির্যাতন মামলা করে আমাকে জেলের ভাত খাওয়াবে।চাকুরী খেয়ে ফেলবে।৪০ লক্ষ টাকা দিলে সংসার করবেনা আমার স্ত্রী।

অভিযুক্ত স্ত্রী মোছা.সাইদি জাহান পপি মুঠোফোনে যোগাযোগ করা হলে, সংবাদ কর্মীর পরিচয় পেয়ে মাথা ব্যাথা বলে ফোনটি কেটে দেন।পরে বারবার ফোন দিয়েও আর ধরেননি।

তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আবু সাঈদ চৌধুরী জানান, অভিযোগটি পেয়েছি। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs