শনিবার, ২২ Jun ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

শ্রীনগরে পিতার হাতে পুত্র খুনের মামলার ২৪ ঘন্টার মধ্যে আদালতে পুলিশের অভিযোগপত্র দাখিল

শ্রীনগরে পিতার হাতে পুত্র খুনের মামলার ২৪ ঘন্টার মধ্যে আদালতে পুলিশের অভিযোগপত্র দাখিল

 

 শ্রীনগর( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

 

মুন্সীগঞ্জের শ্রীনগরে পিতার হাতে ভারসাম্যহীন পুত্র খুনের মামলায় পুলিশ ২৪ ঘন্টার মধ্যে পিতাকে গ্রেপ্তার করে পেনাল কোডের ৩০২ ধারায় আদালতে চার্জশিট দাখিল করেছে শ্রীনগর থানা পুলিশ। মঙ্গলবার(৮ জুন) বিকেলে মুন্সীগঞ্জ বিজ্ঞ আদালতে শ্রীনগর থানা পুলিশ এই অভিযোগপত্র দাখিল করেন। যাহা শ্রীনগর থানার অভিযোগ পত্র নং- ১২৯ তাং- ০৮/০৬/২১ ধারা- ৩০২ পেনাল কোড। শ্রীনগর থানা পুলিশ জানান, মুন্সীগঞ্জের মধ্যে কোন হত্যা মামলার ঘটনায় এটাই দ্রুততম অভিযোগ পত্র।

এর আগের রেকর্ড ছিল ৭২ ঘন্টার মধ্যে তাও শ্রীনগর থানা থেকে দাখিল করা হয়েছে। একই থানার পারভীন বেগম হত্যা মামলার ঘটনায় পুলিশ তার ঘাতক স্বামীকে গ্রেপ্তার করে ৭২ ঘন্টার মধ্যে গত রবিবার বিজ্ঞ আদালতে অভিযোগ পত্র দাখিল করেছিল। পুলিশ জানায়, সোমবার(৭ জুন) বিকেল ৫টার দিকে শ্রীনগর থানা বাউন্ডারীর পশ্চিম পাশের মেসার্স ফাহাদ স্টোরের মালিক গিয়াস উদ্দিন বেপারী (৬০) এর হাতে তার পুত্র লিমন বেপারী (২৮) কে ছুরিকাঘাতে খুন হয়।

লিমন বেপারী তার পিতার চায়ের দোকানে এসে টাকা চায়। পিতা গিয়াসউদ্দিন বেপারী পুত্রকে টাকা না দেয়ায় পিতাকে লোহার পাইপ দিয়ে মারপিট শুরু করে। পরে দোকানের চায়ের দোকানে থাকা ছোরা দিয়ে পুত্রের বুকে আঘাত করলে লিমন মাটিতে লুটিয়ে পরলে তার পিতা ও স্থানীয়রা তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাঃ লিমনকে মৃত ঘোষণা করে। পুলিশ হাসপাতাল থেকে পিতা গিয়াস উদ্দিন বেপারীকে আটক করে।

এঘটনায় লিমনের মা গাজালহাটি গ্রামের মমতাজ বেগম তার স্বামীর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান,মঙ্গলবার নিহত লিমন বেপারীর ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরেই পিতাকে একমাত্র আসামী করে পুলিশ ২৪ ঘন্টার মধ্যে বিজ্ঞ আদালতে অভিযোগ পত্র দাখিল করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs