রবিবার, ১৬ Jun ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

দেশজুড়ে মানবতার চাঁদরের আরেক নাম সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন

দেশজুড়ে মানবতার চাঁদরের আরেক নাম সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন

 

 

নিজস্ব প্রতিবেদনঃ

 

যেখানে মানুষ দু-মুঠো ভাতের জন্য এই করোনা পরিস্থিতিতে সরকারের কড়াকড়ি লকডাউনের মধ্য দিয়ে জীবনের ঝুকি নিয়ে বিভিন্ন জায়গায় ছুটে বেরাচ্ছে,সেটা সত্যি বড়ই দুঃসাহসিকতা ছাড়া আর কিছুই হতে পারেনা।মানুষের এহেন অবস্থায় বাংলাদেশের সমগ্র জেলা থেকে শুরু করে গ্রাম,পাড়া বা মহল্লার খুভিই দুঃস্থ গরীব মানুষদের পাশে এক বেলার খাদ্য প্রদানের সাওহসীকতার হাত বারিয়ে দিচ্ছে “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” এর সকল কর্মীগন।

এ ব্যপারে ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি মোঃ সগির আহমেদের সাথে তাদের এই সকল সুফল কর্মকাণ্ডের সামগ্রিক বিষয়ে এক প্রশ্নের তথা তাদের এই ধরনের মানবতার ও সার্বিক সহযোগীতা কতটুকু অগ্রসর করতে পারবেন,এমনকি মানুষের দ্বারে দ্বারে খুজে খুজে এই সকল খাদ্য বিতরনের জন্য তাদেরকে কি সরকার কোনো আর্থিক সহযোগীতা করেছেন কিনা জানতে গেলে- উল্লেখিত “সেভ দ্য ফিউচার” ঢাকা মহানগর দক্ষিনের পরিশ্রমী সভাপতি মোঃ সগির আহমেদ বর্তমান জনজীবনকে জানান যে,তাদের এই ধরনের কর্মকাণ্ড সারা দেশ ব্যপী চলছে,চলমান রয়েছে এবং যা চলমান থাকবে বলে দাবী জানিয়েছেন।

“সেভ দ্য ফিউচার” এর ঢাকা মহানগর দক্ষিনের পরিশ্রমী সভাপতিপাশাপাশি মোঃ সগির আহমেদ  পাশাপাশি  এও আশা করেন যে,যদি  দেশের এই সকল দুঃস্থ ও অসহায় মানুষদের দু-মুঠো খাদ্যের নিশ্চিত ব্যবস্থা করার জন্য সরকারের সহযোগীতা পাওয়া যায় তাহলে হয়তো তাদের এই সকল সমাজের প্রতিটি দুঃস্থ ও অসহায় মানুষদের পাশে দাঁড়ানো আরো মজবুত হতো বলে আশা ব্যক্ত করেন।

তিনি আরো জানান যে, সমসাময়িক বাংলাদেশের সকল বিভাগে অবস্থিত অধিকাংশ জেলা গুলোতে এই সকল সহযোগীতা মুলক কর্মকাণ্ড চলমান রয়েছে।তাছাড়া “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোগে প্রতিদিনের কর্মসূচির অংশ হিসেবে আজ ৬ জুলাই ভবগুরে, পাগল ভিক্ষুক, রেলস্ট্রেশন ও খোলা আকাশের নিচে বসবাসকারীদের মাঝে একবেলার আহার বিতরণের জন্য প্রস্তুত করা হয়েছে। সাথে রয়েছে আম,যা যতটুকু সম্ভব সকলের কাছে পৌছে দেয়ার প্রচেষ্টা করা হয়েছে যা পরিশেষে বিতরন করা হয়েছে।তাছাড়া প্রতিদিন এক বেলার আহার বিতরণ অব্যাহত রয়েছে।

“সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” এর একটাই ভাষ্য যে,”মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য” যে শ্লোগান নিয়েই তাদের আগামী পথচলা,তবে সর্বোপরি সরকারের আর্থিক সহযোগীতা আশায় সকলের মতামত প্রকাশ করে শেষ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs