শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

আধুনিকতার ছোয়া নিয়ে এগিয়ে যাচ্ছে লায়ন্স ক্লাব অব ঢাকা “স্যাটেলাইট সিটি”

আধুনিকতার ছোয়া নিয়ে এগিয়ে যাচ্ছে লায়ন্স ক্লাব অব ঢাকা “স্যাটেলাইট সিটি”

 

 

রিপোর্টারঃ আকতারুজ্জামান আরমান

 

 

বর্তমানে আধুনিকতার ছোয়া নিয়ে লায়ন হাসান কবির সিদ্দিকি মুন্নুার নেতৃত্বে লায়ন্স ক্লাব অব ঢাকা “স্যাটেলাইট সিটি “ক্লাবটি দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। ৪০ জন সদস্য সহ দক্ষ অভিজ্ঞ সাংগঠনিক পরিশ্রমী লায়ন্সদের নিয়ে ২০২১-২২ বর্ষের জন্য ক্লাবের নির্বাহী কমিটি গঠন করেছেন।

এর মধ্যে রয়েছে বাংলাদেশ সরকারের বংগবন্ধু স্যাটেলাইট-১ প্রকল্পের যিনি পিডি(প্রকল্প পরিচালক) ছিলেন। পুলিশের এস পি (সিবিআই) বাখরাবাদ গ্যাসের ডিজিএম, হসপিটালের এমডি এবং চেয়ারম্যান,কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,আমদানী কারক,বিজনেসম্যান ঢাবির প্রফেসর,সহ:রেজিষ্টার সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সমন্বয়ে একটি চমৎকার টীম গঠন করতে সক্ষম হয়েছেন।এর জন্য ক্লাব প্রেসিডেন্ট Ln Md Hasan Kabir Siddique MUNNA কে বিশেষ ধন্যবাদ জানাই।

তাছাড়া দক্ষ ও অভিজ্ঞ একজন সেক্রেটারী Ln Haroon ur Rashid কে নির্বাচন করতে পেড়েছেন এটি ক্লাবটির জন্য গর্বের বিষয়। ইতিমধ্যে ক্লাব সেক্রেটারী ব্যবসায়ী সফরে-নাইজেরিয়ায় বাংলাদেশের রাস্ট্রদুত এর সাথে আমন্ত্রিত অতিথি হিসেবে দেখা করেন। এবং দেশে ফিরে এসে লায়ন্সের সর্বোচ্চ ডোনার পিএমজেএফ হওয়ার ঘোষনা দিয়েছেন। এতে ক্লাবের ইমেজ অনেকগুন বৃদ্বি পাবে বলে মনে করছি।

ক্লাবটি জন্মের পর সকল ক্লাব মেম্বারদের সমন্বয়ে চমৎকার দুটি ব্যয় বহুল সফল অনুষ্ঠান করতে পেরেছেন। আরো বেশ কয়েকটি প্রোগ্রাম নিয়ে এগিয়ে যাচ্ছে ক্লাবটি এর মধ্যে রয়েছে চার্টার নাইট। বর্তমান আমাদের ডিষ্ট্রিক কেবিনেটে ২০২১-২২ বর্ষে ক্লাবের ১০ জন সদস্য অন্তরভূক্ত হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।যা ক্লাবের পরিচিতি বৃদ্বি সহ সুনাম বয়ে আনবে। ক্লাবের এই কর্মকান্ডের ধারা অব্যহত থাকলে ডিষ্টিক পর্যায়ে চলতি বছর শক্তিশালী অবস্থানে আসতে পারবে ক্লাবটি। ক্লাবটি এগিয়ে নেওয়ার জন্য চার্টার প্রেসিডেন্ট,চার্টার সেক্রেটারি দুজনই সমন্বয় করে সার্বক্ষনিক কাজ করছেন।

এই ক্লাবের সকল কর্মকান্ড আমাদের ফাষ্ট ভাইস ডিষ্ট্রিক ও সেকেন্ড ভাইস ডিষ্ট্রিক গভর্নর মহোদয় মনিটরিং করছেন।ক্লাবটিকে সক্রিয় রাখার জন্য নিয়মিত পরামর্শ দিচ্ছেন, আমি ক্লাবের অভিবাবক হিসেবে বিভিন্ন বিষয় তদারকি করছি সেই সাথে আশাবাদ ব্যক্ত করছি আমাদের সকলের সহযোগীতায় এবং যোগ্য নেতৃত্বের বলে ক্লাবটি ভাল সফলতা অর্জন করতে সক্ষম হবে- ইনশাল্লাহ। আমি ক্লাবের সকল সম্মানিত নবাগত লায়ন সদস্য ও কমিটির সকল নির্বাহীদের ধন্যবাদ ও অভিনন্দন জানাই- লায়ন জাহাঙ্গীর আলম এমজেএফ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs