রবিবার, ১৬ Jun ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

 

 

স্টাফ রিপোর্টরঃ ইমরুল হাসান

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সলিমাবাদ ইউনিয়নের ভুরভুরিয়া গ্রামে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক স্কুল ছাত্রীর চাচা ও ছাত্রলীগ নেতা  কাদির   (২৪) কে  কুপিয়ে জখম করেছে জুয়েল সরকার  (৩৬ )নামে  এক বখাটে  ও তার নয় সহযোগী।

হামলায় আহত এই স্কুল ছাত্রীর চাচা  কাদির হোসাইন  (২৪) ঢাকা তেজগাঁও বিশ্ববিদ্যালয়    কলেজের  ছাত্রলীগ নেতা,  বর্তমানে   বাঞ্ছারামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ভুক্তভোগী ঐ ছাত্রীর বাড়ী সলিমাবাদ  ইউনিয়নের ভুরভুরিয়া গ্রামে,ভুরভুরিয়া আদর্শ  উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনিতে অধ্যায়ন রত আছে।

মেয়ে  ও মেয়ের চাচা (ভুক্তভোগীর) সাথে কথা বলে জানা যায়, গত তিন মাস আগ থেকে একই  গ্রামের মনির হোসেনের  বখাটে ছেলে রনি বিভিন্ন ভাবে  এই মেয়েকে স্কুলে যাওয়া আসার      পথে অশালীন কথা বলে উত্ত্যক্ত করত।  এবং মেয়ের বাসায় ঘরের চালে ঢিল ছুড়ে  মারত , কিছুদিন আগে মেয়েটি প্রাইভেট পড়তে যাওয়ার সময় পথিমধ্যে  কুরুচিপূর্ণ কথা বলে এবং গায়ে হাত দেয় ,বাসায় গিয়ে অভিবাবকদের জানালে তারা রনির কাছে উত্ত্যক্ত করার বিষয় টি জানতে চাইলে তাদের সাথে অশোভন আচরণ করে এবং উল্টো হুমকি দেয়।

এ ঘটনার রেশ ধরে গত  সোমবার  রাতে  মেয়ের চাচা কাদির হোসাইন ও তার এক বড়ো ভাই একসাথে বাসায় ফেরার সময় ভুরভুরিয়া ও রামকৃষ্ণপুরের  মাঝামাঝি একটি ব্রীজে তাদের রিক্সা গতিরোধ করে,   জুয়েল সরকার ও তার নয়  সহযোগী কোন কিছু না বলেই  গায়ে হাত দেয় ,একপর্যায়ে    দেশীয় অস্ত্র,   হকিস্টিক ও রাম দা দিয়ে এলোপাথারি কোপাতে থাকে। কিছুক্ষণের ভেতর  কাদির মাটিতে  লুটিয়ে পরেলে এলাকাবাসী  টের পেয়ে তাকে উদ্ধার করে  স্থানীয়  হাসপাতালে নিয়ে যান।

বর্তমানে তিনি  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসাধীন আছেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, কাদির  হোসাইনের মাথায়  ও  দুই হাতে, পিঠ সহ শরীরে আঘাতের চিহ্ন  রয়েছে,কনুই তে ৫ টা আর হাতের কব্জিতে ৩ টা করে মোট ৮ টা সেলাই করা হয়েছে ।

এদিকে এ ঘটনায় ঐ ভুক্তভুগি নিজেই  বাদী হয়ে সোমবার  সন্ধ্যায়   বাঞ্ছারামপুর থানায়  একটি লিখিত অভিযোগ দ্বায়ের করেন । বিষয়টি সম্পর্কে  জানতে  বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো: রাজু আহমেদ এর  সাথে মোঠোফোনে যোগাযোগ করা হলে  তিনি বর্তমান জনজীবনকে  ঘটনার সত্যতা নিশ্চিত করেন । তিনি আরো বলেন   আসামী আটকে তাদের চেষ্টা চলছে। আমরা ভুক্তভুগিকে সর্বোচ্চ আইনি সহযোগিতা করবো বলে আশ্বাস দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs