রবিবার, ১৬ Jun ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

রাজনীতি আওয়ামী লীগ স্বেচ্ছাসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা ও জয়: নাছিম

রাজনীতি আওয়ামী লীগ স্বেচ্ছাসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা ও জয়: নাছিম

 

 

স্টাফ রিপোর্টারঃ রুবেল খান

 

 

স্বেচ্ছাসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন গনপ্রজাতন্ত্রীর বার বার সফল রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনা ও জয়।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, স্বেচ্ছাসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বেচ্ছাসেবকদের আইডল। বঙ্গবন্ধু কন্যা দেশে আসার পর থেকে দেশ ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় অবৈতনিকভাবে মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা হিসেবে দেশকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করতে নিরলসভাবে কাজ করে স্বেচ্ছাসেবার বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

গত মঙ্গলবার (২৭ জুলাই) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি নাছিম এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সেরা স্বেচ্ছাসেবক হিবেসে ঘোষণা দিয়ে তিনি বলেন, আমাদের সকলের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা মানবতার সেবায় নিজেদের বিলিয়ে দিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে।

স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠার পর থেকে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে জনগণের সেবায় নিজেদের নিয়োজিত রেখেছে। স্বেচ্ছাসেবক লীগের এই প্রতিষ্ঠাতা সভাপতি বলেন, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের জন্য আজকের দিনটি দুটি কারণে অহঙ্কার এবং গর্বের। স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সাথে সাথে আজ তারুণ্যের অহঙ্কার সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন। আমরা সকলে মিলে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা জানাই। তিনি এনালগ থেকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন। হতাশায় নিমজ্জিত যুবকদেরকে প্রশিক্ষণের মাধ্যমে আশার আলো দেখিয়েছেন। তার দেখানো পথে আজ নতুন প্রজন্ম স্বপ্নের বুনিয়াদ দেখছেন।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম আরও বলেন, বিশ্ববরেণ্য বিজ্ঞানী সজিব ওয়াজেদ জয় দেশকে এগিয়ে নিতে স্বেচ্ছায় অক্লান্ত শ্রম দিয়ে যাচ্ছেন। তিনি দেশের সেবায় নিজের মেধা ও শ্রম দিয়ে দেশের মানুষের কাছে দৃষ্টান্ত গড়ে যাচ্ছেন। মানবতার সেবায় নিজেদের বিলিয়ে দিতে স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের প্রতি আহবান জানিয়ে বাহাউদ্দিন নাছিম বলেন, স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠার পর থেকে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে জনগণের সেবায় নিজেদের নিয়োজিত রেখেছে। দল ক্ষমতায় থাকুক আর না থাকুক সর্ববস্তায় দেশের মানুষের জন্য কর্মীরা নিজেদের উৎসর্গ করে দিয়ে চলেছে।

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত হন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজাল রহমান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম আব্দুর রাজ্জাক, আব্দুল আলিম বেপারী, কাজী মোয়াজ্জেম, সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইসহাক মিয়া, দক্ষিণের সাধারণ সম্পাদক তারিক সাইদ সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs