রবিবার, ২৩ Jun ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

অসহায় গরীব ও পথ দরিদ্রের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে কোভিড-১৯ মানবিক সহয়তা প্রদান

অসহায় গরীব ও পথ দরিদ্রের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে কোভিড-১৯ মানবিক সহয়তা প্রদান

 

 

স্টাফ রিপোর্টারঃ শফিক মাহমুদ

 

বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে দেশের বিভিন্ন জেলা থেকে শুরু করে গ্রাম পাড়া মহল্লায় সরকারের পক্ষ হতে এমনকি নিজস্ব তহবিল হতে কোভিট-১৯ মহামারির কারনে যে সকল হত-দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে ত্রান বিতরনের প্রক্রিয়া চলমান রেখে উল্লেখিত অসহায়ত্বের কষ্ট লাগবে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের নানান পদক্ষেপ ইতিমধ্যে প্রশংসনীয়।

আর তারিই ধারাবাহিকতায় উল্লেখিত লোকদের মাঝে উক্ত মানবিক সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন ৪৩ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর হাজী মোঃ আরিফ হোসেন ছোটন।

অদ্য ২ আগস্ট ২০২১ দুপুর ৩ ঘটিকার সময় হতে লালকুঠি ও সুত্রাপুর এলাকার বিভিন্ন অসহায় ও গরীব দুঃখী মানুষদের ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন হতে আগত প্রদক্ত ত্রান সামগ্রী পাশাপাশি নিজ তহবিল হতেও চাল,ডাল সহ নগদ আর্থিক সহযোগীতার এক অনন্য দৃষ্টান্ত হয়ে এই সময়ের মহামারীতে প্রতিটি খেটে খাওয়া জনগনদের পাশে দাঁড়ালেন ঢাকা মহানগর দক্ষিন সিটি কর্পোরেশনের ৪৩ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর হাজী মোঃ আরিফ হোসেন ছোটন।

এমনকি করোনা মহামারীর পাশাপাশি আগত ডেঙ্গু মশার উপদ্রব থেকে ৪৩ নং ওয়ার্ডের সকল জনগনদের স্বস্থিতে জীবনযাপন করার লক্ষ্যে প্রতিনিয়ত মশা নিধনের ঔষধ উল্লেখিত ওয়ার্ডে নিযুক্তীয় ঢাকা মহানগর দক্ষিন সিটি কর্পোরেশনের মুশক বিভাগের কর্মরত কর্মচারীদের দিয়ে প্রতিদিন ঔষধ ছিটিয়ে যাচ্ছেন।

ঢাকা মহানগর দক্ষিন সিটি কর্পোরেশনের ৪৩ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর হাজী মোঃ আরিফ হোসেন ছোটন বলেন যে,তার ওয়ার্ডে বসবাসরত মানুষদের সু-সময় ও দু-সময় সর্বদা পাশে থাকার যে প্রতিশ্রুতি তিনি দিয়েছিলেন তা তিনি পালনে সবসময় প্রস্তুত রয়েছেন।

উল্লিখিত সময় ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন ও সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর হাজী আরিফ হোসেন ছোটন তার ব্যক্তিগত তহবিল থেকে যৌথভাবে বৈশ্বিক করোনা মহামারী কোভিড-১৯ ক্ষতিগ্রস্তদের মাঝে মানবিক সহয়তা হিসেবে ত্রান সামগ্রী ও নগদ অর্থ বিতরণকালে তিনি এ সব কথা বলেন।

এ সময় উপস্থিত হাজী আরিফ হোসেন ছোটন, ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর (ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন) ও সাধারণ সম্পাদ, ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ  আসাদুজ্জামান খলিফা, সহ-সভাপতি (৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ) রফিকুল ইসলাম বাপ্পী, সাধারণ সম্পাদক (৪৩ নং ওয়ার্ড যুবলীগ) সজল কুন্ডু, সভাপতি, সূত্রাপুর থানা ছাত্রলীগ, তৌসিফ বিন কামাল, সাধারণ সম্পাদক, সূত্রাপুর থানা ছাত্রলীগ  সুত্রাপুর থানা ও ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর দক্ষিন সিটি কর্পোরেশনের ৪৩ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর হাজী মোঃ আরিফ হোসেন ছোটন এর পক্ষ হতে ৩০০ পরিবারের জন্য এই ত্রান বিতরনের ব্যবস্থা গ্রহন করেন।যা পরিবার প্রতি চাউল ৫ কেজি,সাবান  ২টি, মাস্ক ০৫টি করে ও নগদ টাকা ১,০০০ টকা করে প্রদান করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs