শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

লায়ন্স ক্লাব অব ঢাকা স্যাটেলাইট সিটি এর উদ্যোগে-গ্র্যান্ড রিসিপশন ও পিএমজেএফ সেলিব্রেশন অনুষ্ঠিত

লায়ন্স ক্লাব অব ঢাকা স্যাটেলাইট সিটি এর উদ্যোগে-গ্র্যান্ড রিসিপশন ও পিএমজেএফ সেলিব্রেশন অনুষ্ঠিত

 

 

স্টাফ রিপোর্টারঃ নাহিদুল ইসলাম

 

“মানব কল্যাণে সৃষ্টির সেবাই স্রষ্টার সন্তুষ্টি” এই স্লোগান নিয়ে মানুষ মানুষের পাশে থাকবে এই মূলমন্ত্রকে সামনে রেখে সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১ তারিখে ঢাকার রামপুরা-বনশ্রীর এফ ব্লক, মি. কুক রেস্টুরেন্টে লায়ন্স ক্লাব অফ ঢাকা স্যাটেলাইট সিটি এর উদ্যোগে লায়ন্স জেলা ৩১৫বি৩ এর গভর্নর লায়ন নাসিম মাহমুদ পিএমজেএফ ও তাঁর পর্ষদ সদস্যদের অভ্যর্থনা ও ক্লাব সেক্রেটারি লায়ন হারুন উর রশিদ এর পিএমজেএফ সেলিব্রেশন অনুষ্ঠান জাকজমক ভাবে অনুষ্ঠিত হয়েছে।
লায়ন্স ক্লাব অফ ঢাকা স্যাটেলাইট সিটি এর ক্লাব সেক্রেটারি লায়ন হারুন উর রশিদ পিএমজেএফ আন্তর্জাতিক লায়ন্স ফাউন্ডেশনে আর্ত মানবতার কল্যাণে ২০০০ ডলার অনুদান প্রদান করে “পিএমজেএফ” সম্মানে সম্মানিত হন। একইসাথে তিনি লায়ন্স জেলা ৩১৫বি৩ ফাউন্ডেশনে ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন। এই উপলক্ষে জেলা গভর্নর ও তাঁর পর্ষদ কে বিশাল সংবর্ধনা এবং ক্লাব সেক্রেটারির পিএমজেএফ সেলিব্রেশনের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫বি৩ এর সম্মানিত গভর্নর লায়ন নাসিম মাহমুদ পিএমজেএফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ৩১৫বি৩ এর ফার্স্ট ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর প্রফেসর ডা. মোঃ সিরাজুল হক চৌধুরী এমজেএফ এবং সেকেন্ড ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর ফারহানা নাজ এমজেএফ। গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন লায়ন শামসুল আলম খোকন চেয়ারম্যান ডিজি ফোরাম, লায়ন এমএ মতিন পিডিজি , চেয়ারম্যান ডিস্ট্রিক অনারারি কমিটি এবং লায়ন ওয়াহিদুর রহমান আজাদ এমজেএফ,পিডিজি ভাইস এরিয়া লিডার ক্যাম্পিং ১০০ এলসিআইএফ।
পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে সভার সূচনা করেন এই সভার সভাপতি লায়ন্স ক্লাব অফ ঢাকা স্যাটেলাইট সিটি এর চার্টার প্রেসিডেন্ট লায়ন হাসান কবির সিদ্দিকী মুন্না। ক্লাব সেক্রেটারি লায়ন হারুনুর রশিদ পিএমজেএফ স্বাগত বক্তব্য দেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে মানব কল্যাণে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর গৌরব মন্ডিত অবদানের ধারাবাহিকতায় সকল লায়ন বৃন্দ কে দেশ ও মানব কল্যাণে নিয়োজিত থাকতে অনুরোধ জানান। একটি সুন্দর ও সফল অনুষ্ঠানের জন্য লায়ন্স ক্লাব অফ ঢাকা স্যাটেলাইট সিটি কে ধন্যবাদ জ্ঞাপন করেন। নিয়ম তান্ত্রিক সকল নেতৃবৃন্দের বক্তব্যের পর স্যাটেলাইট সিটি চার্টার প্রেসিডেন্ট লায়ন হাসান কবির সিদ্দিকী মুন্না-অনুষ্ঠন প্রিজাইডিং অফিসার সমাপনী বক্তব্য দিয়ে শেষ করেন। স্যাটেলাইট সিটি ক্লাবের ক্লাব সেক্রেটারি লায়ন হারুন উর রশিদ পিএমজেএফ এর স্পাউস লায়ন খালেদা খানম, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট লায়ন কামাল হোসেন সরকার ও স্পাউস লায়ন সৈয়দা ফেরদৌসী বেগম । সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট লায়ন আনোয়ার হোসেন মনপুরা গ্রুপের চেয়ারম্যান, লায়ন জাহাঙ্গীর আলম, ক্লাব ট্রেজারার লায়ন ইঞ্জিনিয়ার এনামুল হক পাটোয়ারী ও স্পাউস লায়ন ফেরদৌসী এনাম।ফাস্ট জয়েন্ট সেক্রেটারি লায়ন ডাক্তার মিজানুর রহমান, সেকেন্ড জয়েন্ট সেক্রেটারি লায়ন ইয়াসিন মানিক, ক্লাব মেম্বারশিপ চেয়ারপারসন লায়ন ইঞ্জিনিয়ার মেজবাহুজ্জামান যিনি বঙ্গবন্ধু স্যাটেলাইট ওয়ান এর পিডি ছিলেন বর্তমানে বিটিআরসির অর্থ মহাপরিচালক।
জনপ্রশাসনের সাবেক যুগ্ন সচিব লায়ন আয়াতুল্লাহ মজুমদার, লায়ন কামরুল হাসান পাবনা ক্যাডেট কলেজ নবম ব্যাচ, ক্লাব অ্যাডমিনিস্ট্রেটর লায়ন রিপন আকন, ক্লাব মারকেটিং কমিউনিকেশন চেয়ারপারসন লায়ন মিজানুর রহমান চৌধুরী,যূগ্ন ট্রেজারার লায়ন আসিকুল হক, লায়ন মুজিবুর রহমান রিপন, লায়ন আব্দুল মুমিন, লায়ন শামীম আজাদ, লায়ন ডাক্তার রাফিয়া আফরোজ, প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরো উপস্থিত হয়েছিলেন স্যাটেলাইট সিটি ক্লাবের গার্ডিয়ান লায়ন জাহাঙ্গীর আলম এমজেএফ। সিটি বনশ্রী ক্লাব প্রেসিডেন্ট লায়ন শফিকুল ইসলাম সেক্রেটারি লায়ন ফারুক আহমেদ লিটন , সিনিয়র ভাইস প্রেসিডেন্ট লায়ন আবুল কালাম আজাদ মিলন , ভাইস প্রেসিডেন্ট লায়ন মাহফুজ চৌধুরী পাভেল, লায়ন আগা শাহী নাদিম, বে অফ বেঙ্গল ক্লাবের প্রেসিডেন্ট এবং গেস্ট অব অনার লায়ন জহিরুল হক চৌধুরী। লিও জেলা ৩১৫বি৩ এর প্রেসিডেন্ট লিও রেজাউল করিম, সেক্রেটারি ও সহসভাপতি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
দ্রষ্টব্য:-লায়ন্স ক্লাব অফ ঢাকা স্যাটেলাইট সিটি লায়ন সেবা সপ্তাহ উপলক্ষে আগামী ২ অক্টোবর থেকে লায়ন সেবা সপ্তাহ উদযাপন করতে যাচ্ছে ১৭ টি সেবা প্রকল্প নিয়ে। এরমধ্যে রয়েছে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, কোভিড আওয়ার্নেস, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ, দুস্থদের মাঝে খাবার বিতরণ, দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী পেন্সিল খাতা কলম পেন্সিল বক্স বিতরণ, ফ্রি ডেন্টাল চেকআপ, ফ্রি মেডিকেল চেকআপ , ফ্রি ডায়াবেটিকস চিকিৎসা ও বৃক্ষরোপণ সহ প্রায় ১৭ টি সেবা প্রকল্প নিয়ে সেবা সপ্তাহ কার্যক্রম চলবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs