রবিবার, ১৬ Jun ২০২৪, ০২:১২ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

ঢাকা জেলা দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা জেলা দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ মোঃ আল আমিন

স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের বর্তমান সভাপতি মিরাজুর রহমান সুমন কে সভাপতি ও রমজান আলীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেওয়া হয়।

উৎসবমুখর পরিবেশে শুক্রবার (৮ এপ্রিল )সকালে উপজেলার কেরানীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সকাল থেকেই থানার পাঁচটি ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে সমাবেশ পূর্ণ হয় ওঠে। এতে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমজান আলী সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি।

প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ দিপু বলেন. আওয়ামী লীগকে কোন শক্তি পরাজিত করতে পারবে না। ঐক্য সহযোগী সংগঠন হিসেবে আওয়ামী লীগের মূল শক্তি স্বেচ্ছাসেবক লীগ। দলে থেকে বিরত করা বরদাশ করা হবে না। কর্মীদের প্রাণশক্তি নিয়েই এই কমিটি এগিয়ে যাবে। তিনি বলেন দেশ বদলে গেছে। জনো নেত্রী শেখ হাসিনা অসহায় ও দুস্থ মানুষের জন্য ঘর বাড়ির ব্যবস্থা করেছেন। বিএনপি-জামাতের কোন রাজনীতি নেই দাবি করে প্রতিমন্ত্রী বলেন করোনা মহামারীতে তারা (বিএনপি-জামায়াত) ছিল ঘরের মধ্যেও জীবন বাঁচাতে। আওয়ামী লীগ সরকার তথা নেতা-কর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। নিজেদের জীবনে তোয়াক্কা না করে তারা আত্মমানবতার জন্য ঝাঁপিয়ে পড়েছিলেন। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনা জন্য আওয়ামী লীগের জন্য নৌকা প্রতীকের জন্য এই দেশে আজ উন্নয়ন হয়েছে এমন প্রচার করতে তিনি নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। যে কমিটি দেওয়া হবে তা মেনে নিয়ে সংগঠনকে সুশৃংখলভাবে গড়ে তোলার জন্য কাজ করতে হবে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বিদ্যুৎ প্রতিমন্ত্রী।

সম্মেলন উদ্বোধক, বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও প্রধান বক্তা সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বক্তব্য দেন। তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি সুখী হও সমৃদ্ধিশালী রাষ্ট্র উপহার দিয়েছেন. মেট্রোরেল পদ্মা সেতু রামপাল রুপপুর পারমাণবিক প্রকল্প উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ‌।

সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ। সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোল্লা মানবাধিকার সম্পাদক এডভোকেট শহিদুল ইসলাম উপস্থাপক দেলোয়ার হোসেন উপদপ্তর সম্পাদক রাহুল দাস সদস্য জামিল আহমেদ নির্মল ঘোষ ঢাকা জেলা আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব ব্যাপারি সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াসিন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও শুভাঢ্যা ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন ধর্মবিষয়ক সম্পাদক মজিবুর রহমান সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আকরামুল হাসান দক্ষিণ থানা বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ যুবলীগের সভাপতি মাহমুদ আলম নিউ মডেল থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু আগানগর ইউনিয়ন আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আসাদ আগানগর ইউনিয়ন আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ রুবেল প্রমুখ।

পরে সম্মেলনের আগামী তিন বছরের জন্য দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের বর্তমান সভাপতি মিরাজুর রহমান সুমন, সহ-সভাপতি ফারুক হোসেন মিঠু, সোহেল রানা, রফিক গাজী, সাধারণ সম্পাদক রমজান আলী, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান রাসেল ও সাংগঠনিক সম্পাদক আক্তার উদ্দিন রাব্বি নাম ঘোষণা করেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নজরুল হামিদ বিপু এমপি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs