শুক্রবার, ১৪ Jun ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

দুপ্রক কেরানীগঞ্জ কমিটির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

দুপ্রক কেরানীগঞ্জ কমিটির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

কেরানীগঞ্জ প্রতিনিধি: মোঃ আল আমিন

ঢাকার কেরানীগঞ্জে দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ এপ্রিল) বিকাল ৬টার দিকে উপজেলার কলাতিয়া ইউনিয়নের নাজিরপুর লেক ভিও গার্ডেনে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। এতে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বেদৌরা আলী শিমুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় দুর্নীতি দমন কমিশনের পরিচালক মোহম্মদ ইব্রাহিম।

দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য কাওসার আহমেদ বলেন, এই বিষয়ে বলতে চাই, নতুন প্রজন্ম যাতে করে একটি সুস্থ, সুন্দর, নৈতিকতা সম্পন্ন আগামীর সমাজ ব্যবস্থা দেখতে পারে এজন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে নিরলসভাবে কাজ করতে হবে। আর নতুন প্রজন্মের হৃদয়ে রোপন করতে হবে স্বপ্নবৃক্ষ।

সাধারণ সম্পাদক বাবুল হোসেন বলেন, মুক্তিযুদ্ধের মাধ্যমে রাজনৈতিক মুক্তি অর্জিত হলেও এখনো পুরোপুরিভাবে অর্থনৈতিক মুক্তি আসেনি। দেশের আর্থসামাজিক উন্নয়নে দুর্নীতির বিরুদ্ধে চলমান সংগ্রামে দেশের সর্বস্তরের মানুষকে সম্পৃক্ত হতে হবে।

সভাপতি বেদৌরা আলী শিমুল বলেন, দুর্নীতিবাজেরা অনেক বেশি ধূর্ত, শক্তিশালী এবং প্রভাবশালী তাই তাদের বিরুদ্ধে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন, সবাই একযোগে একটি লক্ষ্য নিয়ে কাজ না করলে দুর্নীতির লাগাম টেনে ধরা সম্ভব হবে না। প্রভাবশালী ধূর্ত দুর্নীতিবাজদের ধরা শুধু একটি সংগঠন বা প্রতিষ্ঠানের পক্ষে সম্ভব না। প্রতিষ্ঠান শুরু করতে পারে, প্রতিষ্ঠানকে সবাই মিলে সাহায্য সহযোগিতা না করলে কাজটি অসম্ভব হয়ে পড়বে। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে মোহম্মদ ইব্রাহিম বলেন, দেশের জাতীয় সমস্যা দুর্নীতি প্রতিরোধ করা। শুধু দুর্নীতিবাজদের শাস্তি দিয়ে সম্ভব নয়, এ জন্য প্রয়োজন গণসচেতনতা, দেশপ্রেম এবং তারুণ্যের অঙ্গীকার। সবাইকে স্বতঃস্ফূর্তভাবে দুর্নীতির বিরুদ্ধে শান্তিপূর্ণ অবস্থান গ্রহণের মাধ্যমে সুখী সমৃদ্ধ ও প্রগতিশীল দেশ গড়ার আন্দোলনে অংশ নিতে হবে।

এসময় অন্যন্যোর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা দুনীর্তি প্রতিরোধ কমিটির সহসভাপতি ডা. আলীনূর পলাশ, আব্দুল মালেক মিয়া, সদস্য প্রদীপ কুমার হালদার, এসএম অপু, আবু বক্কার, তরিকুল ইসলাম, জাকির হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs