শনিবার, ১৫ Jun ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

শ্রীনগরের বীরতারায় বিশ্ব নবী মোহাম্মদ (সঃ) কে নি‌য়ে কটু‌ক্তির প্রতিবা‌দে মানববন্ধন ও বি‌ক্ষোভ সমা‌বেশ

শ্রীনগরের বীরতারায় বিশ্ব নবী মোহাম্মদ (সঃ) কে নি‌য়ে কটু‌ক্তির প্রতিবা‌দে মানববন্ধন ও বি‌ক্ষোভ সমা‌বেশ

শ্রীনগর মু‌ন্সিগন্জ প্রতি‌নি‌ধি

শ্রীনগ‌রের বীরতারা ইউ‌পির ম‌জিদ পুর দয়াহাটা বাস স্টান্ড বাজা‌রে তৈৗ‌হিদী জনতার উ‌দ্দ্যো‌গে মানবন্ধন ও বি‌ক্ষোভ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

১২ জুন রোজ র‌বি বার বাদ আছর ম‌জিদ পুর দয়াহাটা স্ট‌া‌ন্ডে এ মানবন্ধন অনু‌ষ্ঠিত হয়।”‌বিশ্ব নবীর অপমা‌নে য‌দি না কা‌দে তর মন, ,মুস‌লিম নয় মোনা‌ফেক তুই রাসু‌লের দুশমন” স্লোগা‌নে মুখ‌রিত হ‌য়ে উ‌ঠে মানবন্ধন এলাকা।

এ সময় অসংখ‌্য আ‌লেম-ওলামাসহ প্রায় ৫ শত‌কের উ‌র্ধ্বে বি‌ভিন্ন শ্রেণী পেশার মানুষ ছাড়াও ,বৃদ্ধ ও শিশুরা অংশ গ্রহন ক‌রেন। উপ‌স্হিত তৈৗ‌হিদী জনতা হা‌তে অসংখ‌্য প্লে কার্ড নি‌য়ে দা‌ড়ি‌য়ে ছি‌লেন,যেখা‌নে মুস‌লিম উম্মাহর ঐক‌্যবদ্ধ শ‌ক্তি ও ভার‌তের ব‌হিস্কৃত নেত্রী নুপুর শর্মা ও না‌ভিন জিন্দা‌নের ফা‌সি দা‌বি জানান।

ম‌জিদপুর দয়াহ‌াটা জান্নাতুল ফেরদাউস জা‌মে মস‌জি‌দের খ‌তিব ও ইমাম হা‌ফেজ মাওলানা তোফাজ্জ্বল হক এর সভাপ‌তি‌ত্বে ,ছয়গাও জা‌মে মস‌জি‌দের ইমাম মাওলানা ইয়া‌সিন ফ‌রি‌দি ও মুফ‌তি আ‌নিছুর রহমা‌নের উপস্হাপনায় অনা‌ন্যের ম‌ধ্যে বক্তব‌্য রাখেন,মাওলানা ইব্রাহীম খ‌লিল,মাওলানা আ‌নোয়ার হো‌সেন,মুফ‌তি দ্বীন মোহাম্মদ,মুফ‌তি ম‌নির হোসাইন,মাওলানা ইউনুস কা‌সেমী প্রমুখ আ‌লেমগণ। এ সময় আরও উপ‌স্হি ছি‌লেন,বীরতারা ইউনিয়ন বিএন‌পির সভাপ‌তি,স্বাধীন মোল্লা,ম‌জিদ পুর দয়াহাটা বাস স্টান্ড বাজার ক‌মি‌টির সভাপ‌তি,মোঃ জ‌হিরুল ইসলাম,সাধারণ সম্পাদক,মোঃ জু‌য়েল শেখ।আলহাজ্জ্ব সোহরাব শেখ,গুল মোহাম্মদ,মোঃ ইমরান খান,পলাশ,এ‌প্রিল,মোঃ রমযান প্রমুখ ব‌্যক্তিবর্গ।

বক্তারা মানব বন্ধ‌নে বিশ্ব নবীর অবমাননাকারী ভার‌তের ক্ষমতাসীন পা‌র্টি বি‌জে‌পি নেত্রী নুপুর শর্মা ও মি‌ডিয়া টি‌মের সদস‌্য নাভিন জিন্দা‌নের ফা‌সি দা‌বি ক‌রেন। সকল মুস‌লিম উম্মাসহ দেশ ও নবী প্রেমে উদ্ভূদ্ধ হ‌য়ে ভারতীয় সকল পণ‌্য বর্জনের আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs