শনিবার, ১৫ Jun ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

ভাগ্যকুল প্যানেল চেয়ারম্যান মোশারফ বেপারীর বিরুদ্ধে মামলা

ভাগ্যকুল প্যানেল চেয়ারম্যান মোশারফ বেপারীর বিরুদ্ধে মামলা

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার ৮নং ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ বেপারী(৪৫) বিরুদ্ধে মুন্সীগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩নং আমলী আদালতে মামলা হয়েছে।

ভাগ্যকুল গ্রামের আঃ হালিম মোল্লার পুত্র মোঃ রাজু (২৫) এ মামলা করেন। যাহার মামলা নং- ২৯৭/২২। ধারাঃ ৩২৩/৩৮৫/৫০৬(‌!!)দঃবিঃ।
মামলা বিষয়ে রাজু (২৫) বলেন, মোশারফ বেপারী প্রভাবশালী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও অবৈধ ড্রেজার ব্যবসায়ী।

গত ২ আগষ্ট মঙ্গলবার ২টি রেশন কার্ড নবায়নের জন্য ৫ হাজার টাকা দাবী করে। মামলা সাক্ষীগন প্যানেল চেয়ারম্যান কে টাকা দিতে অস্বীকৃতি জানাইলে সাক্ষীগণের সাথে বাক-বিতন্ডা হয়।
উক্ত বাক-বিতন্ডার একপর্যায়ে আসামী ১নং সাক্ষীকে এলোপাথারী কিল, ঘুষি ও চর-থাপ্পর মারিয়া তাহার বাম চোখে জখম করে ও বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণ নাশের হুমকি প্রদান করে।

এবং ১ নং বিবাদী মোশারফ বেপারী মামলা উঠাইয়া নেওয়ার জন্য বিভিন্ন চাপ সৃষ্টি করিয়া আমাকে খুন জখমের ভয়ভীতি দেখাইয়া আসিতেছিল। এরই ধারাবাহিকতায় ১৭ই আগষ্ট বেলা অনুমান ১১টার সময় আমি অটোগাড়ীযোগে মুন্সীগঞ্জ কোর্টে যাওয়ার পথে শ্রীনগর থানাধীন পূর্ব কামারগাঁও সাকিনস্থ শাহজাহান ফকিরের কবরস্থানের সামনে পাকা রাস্তার উপর পৌছিলে পূর্ব থেকেই ওৎপাতিয়া থাকা উপরোক্ত বিবাদীদ্বয় সহ অজ্ঞাতনামা আরো অনেক বেআইনী জনতাবদ্বে বিবাদীদের হাতে আহত হই।

তিনি আরো বলেন, বিবাদীগন আমার প্যান্টের পকেটে থাকা নগত ২০হাজার টাকা, গলায় থাকা ৬আনা ওজনের একটি স্বণের চেইন নিয়া যায়। আমার ডাক-চিৎকার শুনে আশেপাশের লোকজন আগাইয়া আসিতেছে দেখিয়া বিবাদীরা দৌড়াইয়া পালাইয়া যায়। চিকিৎসা নেয়ার পরে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ করি।

ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ বেপারী বলেন, আমি কোন টাকা চাই নাই। সাংবাদিকদের বলেন আপনারা পরিষদের চেয়ারম্যান কে জিজ্ঞাসা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs