শনিবার, ১৫ Jun ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

স্বেচ্ছাসেবক লীগ নেতার! ভিডিও ভাইরাল

স্বেচ্ছাসেবক লীগ নেতার! ভিডিও ভাইরাল

মুন্সীগঞ্জ সংবাদদাতা

মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলার বাউশিয়ায় বিএনপির মিছিলে অংশ নেওয়ায় নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউশিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য আল মামুন প্রধানের বিরুদ্ধে। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হুমকি দেওয়ার তিনটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠেছে গোটা এলাকায়। ভিডিওগুলোতে দেখা যায় থানার ওসি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নামে হুমকি দিচ্ছেন তিনি। বলছেন, কর্মসূচির উদ্দেশ্যে বাড়ি থেকে বিএনপির কোন নেতার কোনো বের হলে তার হাত পা ভেঙে দেওয়া হবে।

খবর নিয়ে জানা যায়, রোববার বেলা ১২ টায় বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া, পশ্চিমকান্দি এলাকায় বিএনপির নেতা-কর্মীর বাড়ি বাড়ি যান ৮ নম্বর ওয়ার্ড সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আল মামুন।

এদিকে ভাইরাল ভিডিওতে দেখা যায় তিনি বিএনপি নেতাকর্মীর বাড়ির কাছে গিয়ে বলছেন, ওসি সাহেব, চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতারা আমাকে পাঠিয়েছে হুঁশিয়ারি দেওয়ার জন্য। কেউ গ্রাম থেকে বের হলে পেটানো হবে শুধু। আপনাদের বাসার লোকজনদের বলে গেলাম। যদি আওয়ামী লীগের মিটিং মিছিল হয়, যদি তার সামনে কেউ পড়ে তাহলে মনে করেন সে শেষ। জাতীয় নির্বাচনের আগে যেন কেউ বাড়িতে না থাকে। তা না হলে তাদের অবস্থায় সিরিয়াস করে দেবো।

যাদের বাড়িতে গিয়ে হুমকি দিয়েছেন আল মামুন মেম্বার তাদের মধ্যে গজারিয়া উপজেলা কৃষক দলের আহ্বায়ক রাজিব বলেন, বেলা সাড়ে ১২ টায় ইউপি সদস্য আল মামুনসহ ৭-৮ জন লোক আসে। আমি তখন বাড়িতে ছিলাম না। বাসায় এসে পরিবারের সদস্যদের মাধ্যমে জানতে পারি ইউপি সদস্য মামুন আমাকে মারধর ও হত্যার হুমকি দিয়েছে। আমার রাজনীতি নিয়ে কথা বলেছে। তিনি বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সকালে বিএনপির কর্মসূচিতে অংশ নিয়েছিলাম। এ কারণে সে আমার বাড়িসহ এলাকার আরও ৪-৫টি বাড়িতে গিয়ে হুমকি দিয়েছে। কারণ আমরা বিএনপি করি

উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাহাদী ইসলাম বাবু বলেন, রোববার আমরা দ্রব্যমূল্য, তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ করেছি। এখন সরকারি দলের নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। তারা আমাদের নেতাকর্মীদের মারধর ও বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার হুমকি দিচ্ছে।

অভিযুক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা অধল মামুন বলেন, সরকারকে ক্ষমতায় রাখার জন্য যা দরকার হয় তাই করবো। যদি কেউ রাস্তায় বের হয় তাহলে মামলা তো হবেই পাশাপাশি পিটিয়ে হাত-পা ভেঙে ফেলব। সরকারের বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্য দিলে সাইজ করে ফেলব। এ কথা সবার সামনেই বলেছি।’

এদিকে এ বিষয়ে বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব বলেন, রোববার দিন আমাদের ইউনিয়নে বিএনপির বিক্ষোভ মিছিল ছিল। বিএনপি-জামাতের নেতাকর্মীরা যাতে কোনরকম নাশকতা করতে না পারে সেজন্য দড়ি বাউশিয়া বাস স্ট্যান্ড এলাকায় অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ নেতা কর্মীরা। তবে অবস্থান কর্মসূচিতে আল মামুন মেম্বারকে দেখা যায়নি। তিনি কয়েকজন বিএনপি নেতার বাড়িতে গিয়ে হুমকি দিয়ে নিজের লোক মারফত সেটি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ভাইরাল হতে চেয়েছিলেন। তা এ বক্তব্য একান্ত তার ব্যক্তিগত এর সাথে ইউনিয়ন আওয়ামী লীগের কোন সম্পর্ক নেই।

মুন্সীগঞ্জ, ৩০.০৮.২২খ্রি.

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs