রবিবার, ১৬ Jun ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

৪৯তম গ্রীস্মকালীন হ্যান্ডবলে চ্যাম্পিয়ন তেঁতুলিয়ার মেয়েরা-ক্রীড়া সংস্থার উষ্ণ অভিনন্দন

৪৯তম গ্রীস্মকালীন হ্যান্ডবলে চ্যাম্পিয়ন তেঁতুলিয়ার মেয়েরা-ক্রীড়া সংস্থার উষ্ণ অভিনন্দন

তেতলিয়া প্রতিনিধি, পঞ্চগড় :মোঃ আহসান হাবিব

জাতীয় ৪৯ তম আঞ্চলিক স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষার গ্রীষ্মকালীন প্রতিযোগিতায় হ্যান্ডবল ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে হিমালয়কন্যা পঞ্চগড়ের কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের মেয়েরা। মঙ্গলবার সকালে তেঁতুলিয়া উপজেলা প্রশাসন, পরিষদ ও ক্রীড়া সংস্থার পক্ষ হতে খেলোয়ার কন্যাদের সাফল্যে উষ্ণ অভিনন্দন ও মিষ্টি মুখ করানো হয়।

চ্যাম্পিয়ন হয়ে বিজয়ীর বেশে সকালে তেঁতুলিয়ায় আসলে তাদেরকে উষ্ণ অভিনন্দন ও মিষ্টি মুখ করান তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা, ক্রীড়ামোদি কাজী মতিউর রহমানসহ অনেকে। এসময় কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অনেক স্কুল শিক্ষার্থীরাও শুভেচ্ছা জানাতে উপস্থিত থাকতে দেখা যায়।

স্কুলের মেয়েরা বলেন, আমরা খুব আনন্দিত যে আমাদের স্কুলের মেয়েরা আজ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে। এটাতে আমরাও খুব উৎসাহিত ও উদ্বুদ্ধ হচ্ছি।

টিমের ক্যাপ্টেন তাহেরা খাতুন তানিয়া জানায়, আমাদের এ অর্জন করতে গিয়ে কঠোর অনুশীলন করতে হয়েছে। এতে আমার শিক্ষক ও কোচ সালাম স্যার আমাদের তৈরি করে এ অর্জন করতে পেরেছি। আমাদেরকে স্কুল ও উপজেলা ক্রীড়া সংস্থা অনেক সাপোর্ট করেছে।

শিক্ষা প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ইমদাদুল হক বলেন, স্কুল ও মাদরাসার ক্রীড়া প্রতিযোগিতায় হ্যান্ডবলে আমাদের মেয়েরা চ্যাম্পিয়ন হয়েছে। খুব আনন্দিত বোধ করছি এ কারণে যে এ প্রতিষ্ঠানে আসার পর এই প্রথম বাংলাদেশ চ্যাম্পিয়ন হলো। এর আগে আমাদের এ প্রতিষ্ঠানে মেয়েরা ১৩ বার হ্যান্ডবল ও ৩ বার ভলিবলে চ্যাম্পিয়ন হয়েছে।

খেলোয়ার কোচ আব্দুস সালাম বলেন, স্কুল ও মাদরাসা আঞ্চলিক গ্রীস্মকালিন ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলা থেকে জেলা, বিভাগ থেকে জয়ী হয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে। আমাদের মেয়েরা খেলার দারুণ নৈপন্য প্রদর্শন করে বিজয় ছিনিয়ে আনায় অভিনন্দন জানাচ্ছি।

কাজী মতিউর রহমান বলেন, আমাদের মেয়েরা দেশের বিভিন্ন স্থানে খেলে নেতৃত্ব দিচ্ছে। ৪৯তম আঞ্চলিক গ্রীস্মকালিন হ্যান্ডবলে সারাদেশের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে বলে খুব আনন্দ ও গর্ববোধ করছি। বিশেষ করে আমাদের মেয়েদের খেলায় অনুশীলনের জন্য যদি একটি মিনি স্টেডিয়াম করা যেত তাহলে আরও ভালো অনুশীলন করে ভালো কিছু করতে পারবে আমাদের মেয়েরা।

উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু ও নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা বলেন, ৪৯তম আঞ্চলিক গ্রীস্মকালিন ক্রীড়া প্রতিযোগিতায় আমাদের মেয়েরা বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে তাদেরকে আরও যাতে ভালো খেলতে পারে সে বিষয়েও উপজেলা পরিষদ, প্রশাসন ও ক্রীড়া সংস্থা যাবতীয় ব্যবস্থা গ্রহণ করবে।

জানা যায়, গত ২২ অক্টোবর ময়মনসিংহের মহিলা ক্রীড়া সংস্থার মাঠে জাতীয় পর্যায়ে ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় ঢাকা বিভাগের সাথে অভূতপূর্ব নৈপুণ্য প্রদর্শন করে ২৫/১০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন অর্জন করে তেঁতুলিয়ার খেলোয়ার কন্যারা। এর আগে তারা বকুল অঞ্চলের সাথে ৩২/৭ গোলে জয়, গোলাপ অঞ্চলের সথে ২৩/৬ গোলে জয় লাভ করে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয় তেঁতুলিয়ার মেয়েরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs