রবিবার, ১৬ Jun ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

আলীকদম বিজিবি’র উদ্যোগে প্রতিবন্ধীদের মধ্যে আর্থিক ও সহায়তা সামগ্রী বিতর

আলীকদম বিজিবি’র উদ্যোগে প্রতিবন্ধীদের মধ্যে আর্থিক ও সহায়তা সামগ্রী বিতর

 

 

 

ইসমাইল হোসেন স্টাফ রিপোর্টার
পার্বত্য বান্দরবানের আলীকদম উপজেলায় ৫৭ বিজিবি’র (বর্ডার গার্ড বাংলাদেশ) এর উদ্যোগে অসহায় দুস্থ প্রতিবন্ধীদের মাঝে সহায়তা সামগ্রী, নগদ অর্থ ও ছাগল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (০৪ জুলাই) বেলা সাড়ে ১১টায় ৫৭ বিজিবি সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে এইসব সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।
আলীকদম ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আকিব জাবেদ (পিএসসি) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন, ৫৭ বিজিবির উপ-অধিনায়ক ক্যাপ্টেন মশিউর রহমান। ছাগল, নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণের সময় আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর অধিনায়ক সহ, মেডিক্যাল অফিসার, জুনিয়র কর্মকর্তা ও অন্যান্য পদবীর সদস্যগণ উপস্থিত ছিলেন।
লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে আলীকদম উপজেলা সদর এলাকার স্থানীয় অসহায় ও দুঃস্থ ২৯টি প্রতিবন্ধী পরিবারকে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষে ১৩টি পরিবারকে ১৩টি ছাগল, ১৪টি পরিবারকে নগদ অর্থ বাবদ ৮৫ হাজার টাকা এবং ২জন প্রতিবন্ধী ব্যক্তিকে ২টি হুইল চেয়ার দেয়া হয়েছে। সর্বমোট ২৯টি পরিবারকে বিশেষ মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।
আলীকদম ব্যাটালিয়নের অধিনায়ক বক্তব্যে বলেন, প্রতিষ্ঠার পর থেকে আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) দুর্গম পার্বত্য এলাকায় বিভিন্ন সহযোগিতা ও জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের আস্থা রেখে সীমান্তের অতন্ত্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সমাজের অসহায়, হতদরিদ্র, দুঃস্থ, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষদের স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য ভবিষ্যতেও আরও দৃঢ় পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs