রবিবার, ১৬ Jun ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

শিরোনামঃ

বিজ্ঞাপন

শ্রীনগর বাঘড়া মেহেরতারা ফাউন্ডেশনের উদ্যোগে বৃদ্ধাশ্রম নির্মান

শ্রীনগর বাঘড়া মেহেরতারা ফাউন্ডেশনের উদ্যোগে বৃদ্ধাশ্রম নির্মান

 

 

 

 মুন্সিগঞ্জ প্রতিনিধি:

 

 

 

মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নে মেহেরতারা ফাউন্ডেশন এর পক্ষ থেকে বৃদ্ধাশ্রম উদ্বোধন করা হয়। ১৮ ডিসেম্বর সোমবার বিকালে এই ফাউন্ডেশন উদ্বোধন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনগর  উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মশিউর রহমান মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাটাভোগ ইউনিয়নের চেয়ারম্যান ও শ্রীনগর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুন, বাঘড়া ইউনিয়নের চেয়ারম্যান আবু আল-নাসের তানজিল। ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সম্মানিত সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দিন সোহাগ এবং আরো উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন প্যারট, মেহেরতারা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন রবিন, সাংগঠনিক সম্পাদক জয়নাল শিকদার, সদস্য শাহাদাত শিকদার। সহ এলাকার গণ্যমান্য বিশেষ ব্যক্তিবর্গরা। এতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা হারুন-অর রশিদ খান। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল শিকদার। সার্বিক সহযোগিতায় ছিলেন আরিফ হোসেন (মঞ্জু), মোহাম্মদ শাহিন, জহিরুল ইসলাম, আবু হানিফ, সাদিত হোসেন খান এবং মোহাম্মদ সালমান মৃধা। বাঘড়া বাসীর দীর্ঘদিনের একটা চাওয়া ছিল তাদের ইউনিয়নে একটা বৃদ্ধাশ্রম হোক।

তাদের এই স্বপ্ন বাস্তবায়ন করেন মেহেরতারা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতারা ইব্রাহিম সিকদার ও সেতু সিকদার। তারা উভয়ই ইতালি প্রবাসী। সেতু সিকদার ২০০০সন থেকে ছাত্র রাজনীতিতে জড়িত। তিনি এখন বর্তমানে ইতালি আওয়ামী লীগের কোষাধ্যক্ষ।

মূলত মেহেরতারা ফাউন্ডেশন টি  ইব্রাহিম সিকদার ও সেতু শিকদারের মা এবং বোনের নামে।মেহেরজান তাদের মায়ের নাম এবং ইসমত তারা তাদের বোনের নাম। তাদের মা এবং বোন উভয়ই মৃত্যুবরণ করেছেন। তাদের স্মরণে তারা দুই ভাই এই সংগঠনটি প্রতিষ্ঠা করেন। মেহেরতারা ফাউন্ডেশন সব সময় অসহায় দুঃস্থদের পাশে থাকার চেষ্টা করে। তাদের এই সমাজসেবা মূলক কার্যকলাপে এলাকাবাসী  খুবই খুশি। মেহেরতারা ফাউন্ডেশনের অন্যতম পৃষ্ঠপেষক সেতু শিকদার বলেন, আমরা আমাদের নিজেস্ব অর্থায়নে অসহায় বৃদ্ধ মানুষদের থাকা খাওয়া ও সুচিকিৎসার লক্ষে এই বৃদ্ধাশ্রম নির্মানে আগ্রহী হয়েছি আশা করি সকলের সার্বিক সহযোগিতায় আমাদের এই বৃদ্ধাশ্রমে অসহায় মা বাবা নিশ্চিন্তে বসবাস করিতে পারবেন বলে মতামত প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশক

No description available.

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ ওমর ফারুক চৌধুরী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ ইঞ্জিঃ সোহরাব হোসেন শাহেদ

সহঃ ভারপ্রাপ্ত সম্পাদকঃ রিফাত আহম্মেদ

নির্বাহী সম্পাদকঃ মোল্লা মোহাম্মদ হাসান

বার্তা সম্পাদকঃ মোঃ লস্কর আলী

ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ সগির আহম্মেদ

অফিসঃ৪৮/বি, পশ্চিম যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪।

ওয়েব সাইট-www.bortomanjonojibon.com

নিউজ মেইলঃ newsbortomanjonojibon@gmail.com

যোগাযোগ- ০২-৭৫৪২৩১২

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs